শেষ ব্লগ গুলি

৪ পেজের ১০টি CV ফরম্যাট ফ্রিতে ডাউনলোড করুন এখান থেকে। lovemystudy.com

৪ পেজের CV ফরম্যাট ফ্রি ডাউনলোড করুন।

এর আগে আমরা একটি ২ পেজের CV ফরম্যাট আপনাদের জন্য দিয়েছি (যাদের ২ পেজের CV ফরম্যাট প্রয়োজন এখানে ক্লিক করুন) তবে অনেকের জন্য ২ পেজের CV ফরম্যাট যথেষ্ট নয় তাই তাদের জন্য আজকে আমরা নিয়ে এসেছি ৪ পেজের CV ফরম্যাট এখানে আপনারা পাবেন ৪ পেজের CV ফরম্যাট যাদের প্রয়োজন ইচ্ছে মত নিতে পারেন ডাউনলোড করে।











CV লেখার সময় আমরা যেসব ভুল করে থাকি জানতে এখানে ক্লিক করুন।|







CV নিয়ে সকল প্রশ্নের উত্তর একসাথে জানতে এখানে ক্লিক করুন।







১। ৪ পেজের CV ফরম্যাট কাদের জন্য।

আমরা প্রায় সময় কনফিউশনে থাকি আমাদের CV ফরম্যাট টি কত পেজের হবে ২ পেজ নাকি আরো বেশি। তবে আমাদের মধ্যে যারা প্রেশার বা নতুন তাদের জন্য ১ বা ২ পেজের CV ফরম্যাট এ হয়ে গেলেও যাদের অভিজ্ঞতা অনেক বেশি যেমন ১০-২০ বছর বা তার ও বেশি তাদের জন্য অবশ্যই ৪-৫ পেজের CV ফরম্যাট এর প্রয়োজন হয় তাই বলা যায় যাদের অধিক অভিজ্ঞতা আছে এবং তার বাস্তব জীবনে অনেক কিছু অর্জন করেছে। এবং যদি সে অনেক গুলো কাজে অংশ গ্রহন করেছে যা তার CV তে উল্লেখ করতে চায় তাদের জন্য অবশ্যই বেশি পেজের CV ফরম্যাট প্রয়োজন। তাই আজকের ব্লগে আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য মাল্টিপল CV ফরম্যাট বা ৪ পেজের CV ফরম্যাট যা আপনারা চাইলে সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

২। ৪ পেজের CV ব্যবহারের সুবিধা।

প্রতিতি CV ফরম্যাট এর গুরত্ত অনেক বেশি হোক তা ২ পেজ বা ৪ পেজ যদি আপনি তা সুন্দর করে সাজাতে পারেন এবং চাকরি দাতার কাছে সুন্দর ভাবে উপস্থাপন করতে পারেন। তবে অভিজ্ঞ ব্যক্তিদের জন্য অবশ্যই ৪-৫ পেজের CV ফরম্যাট প্রয়োজন হয় ৪ পেজের CV ফরম্যাট অনেক বেশি উপকারে আসে তারা তাদের লাইফের সকল তথ্য সহজে সুন্দর করে CV তে সাজাতে পারে। এ ছাড়া ও ৪-৫ পেজের CV ফরম্যাট এ সকল তথ্য সুন্দর ভাবে দেওয়া যায় কোনো কিছু ভুল বা মিস হওয়ার সম্ভাবনা থাকেনা। তাই বলা যায় ৪ পেজের CV ফরম্যাট আপনার জন্য অনেক টাই গুরত্ত বহন করে যদি আপনি অভিজ্ঞ ব্যক্তি হোন।



চাকরির আবেদন করার সময় ইমেইলে CV পাঠানোর ৭টি নিয়ম জানতে এখানে ক্লিক করুন|

৩। কিভাবে ৪ পেজের CV ফরম্যাট পাবেন।

CV ফরম্যাট পাওয়া অনেক বেশি সহজ আপনি গুগলে সার্চ করলে অনেক গুলো CV ফরম্যাট পাবেন এছাড়া ও আমাদের কাছে সব সময় আপডেট CV ফাইল পাবেন তার জন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে হবে অথবা আমাদের কে ফলো করে রাখেন এবং সাবস্ক্রাইব করে রাখুন যার ফলে আমরা CV ফাইল আপডেট দেওয়ার সাথে সাথে আপনি পেয়ে যাবেন।

৪। আপনার করণীয়।

যদি আপনি CV ফরম্যাট টি ব্যবহার করতে চান তাহলে সর্বপ্রথম CV ফাইল টি ডাউনলোড করে নিন এর পর ইচ্ছে মতো এডিট করে নিন। আর আপনার বন্ধুদের কাছে আমাদের ওয়েবসাইট টি শেয়ার করুন এছাড়া ও আপনি যদি কোন কিছু লিখে আমাদের কাছে পাঠাতে চান পাঠাতে পারেন আমরা আপনার লেখা প্রচার করবো আমাদের ব্লগে। এছাড়াও যদি আপনি আপনার CV ফরম্যাট টি আমাদের কাছে শেয়ার করতে চান করতে পারেন। তাছাড়া যদি আপনি আপনার প্রছন্দ মত CV বানাতে চান আমাদের মাধ্যমে বানাতে পারেন অল্প খরচে। আমাদের মাধ্যমে CV বানাতে চাইলে যোগাযোগঃ lovemystudy40@gmail.com তাছাড়া ওয়েবসাইট থেকে ও আমাদের কাছে এস এম এস করতে পারেন।

কোন মন্তব্য নেই

ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য শিগ্রই আপনার কমেন্ট এর উত্তর জানিয়ে দেওয়া হবে।