শেষ ব্লগ গুলি

ফ্রিতে ২ পেজের ৫০ টি CV-সিভি ফরম্যাট ডাউনলোড করুন..CV Word File| 2 pages CV Download free Word file. lovemystudy.com

ফ্রিতে ২ পেজের ৫০ টি CV-সিভি ফরম্যাট ডাউনলোড করুন. CV Word File

CV Format Download আনলিমিটেড CV Format ওয়ার্ড ফাইল ডাউনলোড করুন সম্পূর্ণ ফ্রিতে। CV -সিভি ফরম্যাট নিয়ে আমাদের মধ্যে অনেকেই টেনশনে পড়ে যান সিভি ফরম্যাট টি কেমন করে বানাবো বা সিভি ফরম্যাট কেমন হবে বা সিভি ফরম্যাট এ কি লিখবো ঠিক ভাবে সাঁজাতে পারবো কিনা। এছাড়া ও সিভি নিয়ে অনেকের অনেক প্রশ্ন থাকে আমরা চেষ্টা করবো একটি সিভি নিয়ে যতো প্রশ্ন আছে সকল প্রশ্নের উত্তর দিতে। এবং ২ পেজের অনেক গুলো সিভি ফরম্যাট আপনাদের কে দেওয়া হলো আপনারা ইচ্ছা মতো ডাউনলোড করে নিতে পারেন এবং তা এডিট করে ব্যবহার করতে পারবেন।




চাকরির আবেদন করার সময় ইমেইলে CV পাঠানোর ৭টি নিয়ম|









বেকারত্ব নিরসনে আমাদের করণীয় কি?















কর্মক্ষেত্রে নিজেকে খুশি রাখার ১০ টি টিপস|





























স্মৃতি শক্তি ধরে রাখার সহজ ১০টি টিপস।






১। ২ পেজ CV Format কাদের জন্য?

সহজ বাসায় যদি বলি আপনি যদি ফ্রেশার হোন বা ২-৩ বচরের অভিজ্ঞতা নিয়ে CV তৈরি করতেছেন তাহলে আপনার জন্যই ২ পেজের CV Format ফাইলটি। বা আপনি যদি নতুন বা প্রথম বার CV বানাচ্ছেন তাহলে ও আপনার জন্য ২ পেজের CV তবে একেবারি নতুনদের জন্য আমরা ১ পেজের CV Format ও রাখচি যাদের ১ পেজের CV Format প্রয়োজন আপনারা এখানে ক্লিক করুন।

২। একটি CV Format কেন প্রয়োজন?

সহজ ভাষায় বলা যায় আমাদের সবার একটা ড্রিম জব করার ইচ্ছা থাকে আর এই ড্রিম জব করার জন্য আমরা একটা কোম্পানি তে আবেদন করে থাকি আর আবেদন করার জন্য আমাদের সর্বপ্রথম একটি CV এর প্রয়োজন হয়। কারন এই চাকরি পাওয়ার জন্য আমাদের কে আগে ভাইবা বোর্ডে যেতে হয়। আর ভাইবা বোর্ডে ডাক পাওয়ার জন্য চাকরি দাতা আমাকে কিভাবে সাজেস্ট করবে তার একমাত্র মাধ্যম হচ্ছে আমার CV। যদি চাকরি দাতার আমার CV দেখে ভালো লাগে তাহলে আমাকে ডাকবে। আর এমনিতে যদি আপনি আপনার সকল ডাটা যদি কারো কাছে সহজে প্রকাশ করতে চান আপনি কি আলেদা করে লিখে দিতে পারবেন সব ডাটা। না পারবেন না তাই একটি CV তে সুন্দর করে সাজিয়ে আপনাকে দিতে হবে। তাই বলা যায় আপনার একটি সুন্দর সাজানো CV থাকা অনেক বেশি জরুরি।

৩। এখানে কতগুলো CV Format আছে?

এখানে সর্বমোট ৫০টি CV Format আছে তবে হ্যাঁ আমরা নিয়মিত আপডেট CV ফাইল ঘুলো দিতে থাকবো সম্পূর্ণ ফ্রিতে আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে সকল CV Format ফাইল ঘুলো ডাউনলোড করে নিতে পারেন আপনাদের ইচ্ছা অনুযাইয়ী। তবে আপনারা চাইলে আমাদের মাধ্যমে আপনার পছন্দমত CV বা CV Format বানিয়ে নিতে পারেন অল্প খরচে তার জন্য আমাদের কে আমাদের ফেসবুক পেজ বা এখানেও এস এম এস করতে পারেন বা ইমেইল ও করতে পারেন। আমাদের ইমেইল ঠীকানাঃ lovemystudy40@gmail.com

৪। CV Format গুলো কার?

স্বাভাবিক ভাবে যে কারো মনে প্রশ্ন জাগতে পারে এই CV ফরম্যাট গুলো কার। এই CV Format গুলো বেশিরভাগ আমাদের কিনে নেওয়া বা আমরা ক্লাইন্ট এর জন্য তৈরি করেছি এবং কিছু আছে যেগুলো আমার আর আপনার মতো কিছু ব্যক্তি অন্যের কাছে চড়িয়ে দেওয়ার জন্য আমাদের কাছে পাঠিয়েছেন আপনি ও চাইলে আপনার CV Format টি আমাদের কাছে পাঠাতে পারেন। আপনি ধরে নিতে পারেন CV ফরম্যাট গুলো আমাদের ই তাই য কেউ এটি ব্যবহার করতে পারেন।

৫। CV Format ব্যবহারের অনুমতি?

এই CV ফরম্যাট গুলো যে কেউ ব্যবহার করতে পারবে এই CV ফরম্যাট গুলোর মালিক সম্পুন্য ভাবে লাভ মাই স্টাডি তাই আপনি চাইলে ব্যবহার করতে পারেন এবং আপনার বন্ধুর কাছে শেয়ার ও করতে পারেন।

৬। CV Format কিভাবে ব্যবহার করবেন?

এই CV Format গুলি আপনাকে ব্যবহার করতে হলে সর্বপ্রথম ফাইল গুলি ডাউনলোড করে নিন আর প্রতিতি ফাইল ওয়ার্ড ফাইল করা যাতে করে যে কেউ সহজে এডিট করে নিতে হবে তাই আগে ডাউনলোড করুন এরপর এডিট করুন নিজের সকল তথ্য দিয়ে। তারপর ব্যবহার করুন।

৭। কিভাবে ডাউনলোড করবেন CV Format ফাইল গুলো?

প্রতিতি পটোর নিছে বা CV Format পটোর নিছে ডাউনলোড বাটন আছে সেখানে ক্লিক করলে আপনাকে আরেকটি পেজে নিয়ে যাবে সেখানে দেখুন উপরে ডান পাশে ডাউনলোড বাটন বা চিনহ আছে সেখানে ক্লিক করলে ডাউনলোড হয়ে যাবে।

৮। কিভাবে আরো CV Format পাবেন?

নতুন CV Format পেতে হলে আপনাকে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে হবে আমরা নিয়মিত নতুন CV Format গুলো দিতে থাকবো আপনাদের জন্য তাই আমাদের ওয়েবসাইট ভিজিট করুন বা ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন আমরা নতুন CV ফরম্যাট দিলে আপনার কাছে ইমেইল চলে যাবে সাথে সাথে।

কোন মন্তব্য নেই

ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য শিগ্রই আপনার কমেন্ট এর উত্তর জানিয়ে দেওয়া হবে।