শেষ ব্লগ গুলি

জীবনে সফলতা পাওয়ার জন্য টার্গেট নেওয়া কতটুকু প্রয়োজন। lovemystudy.com

সফল হওয়ার উপায় আপনি জানেন কি কিভাবে সফল হতে পারবেন?

লাইফে এগিয়ে যাওয়ার জন্য টার্গেট নেওয়া কতটুকু প্রয়োজন

জীবনে সফলতা অর্জন করতে চাও আজই টার্গেট নাও।

একবার শীতের সময় এলাকার সকল মানুষ নবীন, প্রবীণ সহ সবাই মিলে একটা ডিশিসন নিলো তারা সবাই একটা খেলার আয়োজন করবে এবং সেখানে সকল বয়সের মানুষ অংশগ্রহন করবে, তখন সবাই চিন্তায় পরে গেলো কি খেলা আয়োজন করলে সবাই তাতে অংশগ্রহণ করতে পারবে সবাই কে বলা হলো সবাই নিজ নিজ মতামত দিতে।




চাকরির আবেদন করার সময় ইমেইলে CV পাঠানোর ৭টি নিয়ম|

তখন সবাই সবার মতামত দিলো কেউ বলে ক্রিকেট খেলবে কেউ ফুটবল, আবার কেউ মেরাথন দোর প্রতিযোগিতা তবে বেশিরভাগ প্রবিণ দের মতামত ছিলো ২কিলোমিটার মেরাথন দোর প্রতিযোগিতা দেওয়ার, এতে নবীন রা প্রথমে রাজি হইনি, অবশেষে তারা তাতে রাজি হলো এবং সকল নবীন রা হাসি ঠাট্টাতে মেতে উটলো কারন তারা জানে এই মেরাথন দোর প্রতিযোগিতায় তারা জিতে যাবে প্রবীন দের সবার তো বয়স হয়ে গেছে তারা কি পারবে মেরাথন দোর দিতে।


তার পর যথা সময় ২ কিলোমিটার মেরাথন দোর প্রতিযোগিতা সুরু হয়ে যায় তখন সেখানে সবাই অংশগ্রহণ ও করে মেরাথন দোর প্রতিযোগিতার সুরুতে নবীনরা অনেক দূর এগিয়ে গেলো, সবাই তো ধরেই নিছে হয়তো বা মেরাথন দোর প্রতিযোগিতা শেষ হয়ে গেছে বা নবীন রা জিতে গেছে কিন্তু অদ্ভুত হলেও সত্য যে এই মেরাথন দোর প্রতিযোগিতায় শেষ পর্যন্ত প্রবীন রায় জিতে গেছে অনেকে বলবে এটা কি করে সম্ভব।


আমি বলবো এটা খুব সহজে সম্ভব কারন নবীনরা সুরুতে অনেক বেশি দোরালেও কিছুদুর গিয়ে আর দোরাতে পারেনি তার কারন তারা সুরুতে তাদের শক্তি শেষ করে পেলেছে তারা মনে করেছে যতো তারাতারি সম্বব মেরাথন দোর প্রতিযোগিতা শেষ করে নিতে হবে তারা জানতোনা এতো তারাতারি তাদের শক্তি শেষ হয়ে যাবে।


অপর দিকে নবীন রা সুরু থেকে মেরাথন দোর শেষ করার চিন্তা করে দোর প্রতিযোগিতা সুরু করেছিলো তারা সুরু থেকে ধিরে ধিরে দোরানো সুরু করে ছিলো যার কারনে তাদের শক্তি ও শেষ হয়নি তাই তারা পেরেছে প্রথম হতে।



৫০ টি CV-সিভি ফরম্যাট ফ্রিতে ডাউনলোড করুন

এ থেকে কি বুঝলেন আজ কাল আমরা কি করি হটাঠ কোনো কিছু মাথায় আসলে সুরু করে দি, তবে শেষ করার চিন্তা করিনা আমরা ভাবিনা আমি কতদূর সামনে যেতে পারবো আসোলে আমরা সামনে যাওয়ার জন্য কোনো টার্গেট এ রাখিনা সুযোগ পেলে সামনে যাই আবার বেঙ্গে পরে যাই, তাই আমাদের উচিত টার্গেট নিয়ে এগিয়ে যাওয়া তাহলে আর মাঝ পথ থেকে চিটকে যাওয়ার ভয় থাকবেনা



কর্মক্ষেত্রে নিজেকে খুশি রাখার ১০ টি টিপস|

কোন মন্তব্য নেই

ধন্যবাদ আপনাকে কমেন্ট করার জন্য শিগ্রই আপনার কমেন্ট এর উত্তর জানিয়ে দেওয়া হবে।